| |
               

মূল পাতা সারাদেশ জেলা নিপা অপহরণ মামলার আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন 


নিপা অপহরণ মামলার আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন 


ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি :     20 August, 2022     03:16 PM    


জামালপুরে কলেজ ছাত্রী জুয়াইরিয়া নিপা অপহরণ ও হত্যা চেষ্টা মামলার আসামী শরিফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলম আলীসহ সকল আসামিদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক সংগঠন।

শনিবার সকালে জামালপুর নাগরিক কমিটি, হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্ক ও সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন নাগরিক কমিটির সভাপতি মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম, প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পাল, সাংবাদিক মোস্তফা মনজু, আনোয়ার হোসেন মিন্টু, সমাজকর্মী সুমন মাহমুদসহ অন্যান্যরা। মানববন্ধনে বক্তারা চা ল্যকর এই মামলার সকল আসামিকে ২৪ ঘন্টার মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তিা দাবি জানান। মানববন্ধনে গণমাধ্যম কর্মী, মানবাধিকার কর্মী, সামাজিক আন্দোলনের নেতৃবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

উল্লেখ্য, গত ৫ আগস্ট জামালপুরের নিজ এলাকা শরিফপুর থেকে অপহরণের ৬দিন পর কলেজ ছাত্রী জুয়াইরিয়া নিপাকে অচেতন অব¯’ায় নেত্রকোনার পূর্বধলা থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শরিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলম আলীসহ ৫জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। কিন্ত এখনো গ্রেপ্তার হয়নি আওয়ামী লীগ থেকে বহিস্কৃত শরিফপুর ইউপি চেয়ারম্যান আলম আলী।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর জামালপুর সদর